অনিক ও আপিল কর্মকর্তা
সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তার কাছ থেকে সমাধান পাওয়া না গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।
ক্রমিক |
কখন যোগাযোগ করবেন |
কার সঙ্গে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিষ্পত্তির সময়সীমা |
১ |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে |
বিভাগীয় উপপরিচালক
|
নাম: মোঃ জিল্লুর রহমান পদবী: উপপরিচালক ফোন: ০৮২১-৭২৬১৩০ ইমেইল: ddsylhet@fisheries.gov.bd |
তিন মাস |
২ |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে |
উপপরিচালক (প্রশাসন) |
মোহাঃ আতিয়ার রহমান উপপরিচালক (প্রশাসন) মৎস্য অধিদপ্তর, বাংলাদেশ, ঢাকা। মোবাইল: ০১৭১১-৫৭৯৮০৬ ফোন: ০২-৯৫৬৯৩৫৫ ওয়েব: www.fisheries.gov.bd |
এক মাস |
৩ |
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে |
মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল |
অভিযোগ গ্রহণ কেন্দ্র ৫ নং গেইট, বাংলাদেশ সচিবালয়, ঢাকা ওয়েব: www.grs.gov.bd |
তিন মাস |
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS